মোস্টবেট বাংলাদেশে টাকা জমাদান এবং উত্তোলন

মোস্টবেট বাংলাদেশ এক ডজনেরও বেশি জনপ্রিয় পেমেন্ট সিস্টেম ব্যবহার করে। টাকা জমাদান এবং তোলার জন্য সবচেয়ে সহজ শর্ত দিয়ে সিস্টেম তৈরি করা হয়েছে ব্যবহারকারীদের জন্য। বাংলাদেশি গ্রাহকগণ ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড এবং আইওএস-এর জন্য মোবাইল অ্যাপে ক্যাশ ডেস্ক ব্যবহার করতে পারেন। আমরা সময়মত পেআউটের গ্যারান্টি দিই এবং নতুন ব্যবহারকারীদের তাদের প্রথম জমাতে একটি চমৎকার বোনাস অফার করি।

ভারত থেকে লাভবান হতে জনপ্রিয় ও সুবিধাজনক হয় পেমেন্ট পদ্ধতি অনেক আছে.

মোস্টবেটে টাকা জমাদানের পদ্ধতি

টাকা জমাদানের জন্য আপনাকে অবশ্যই একজন নিবন্ধিত ব্যবহারকারী হতে হবে। একাউন্ট ছাড়া আপনি বেটিং করতে পারবেন না। সুতরাং, যদি আপনার এখনও কোন অ্যাকাউন্ট না থাকে, তাহলে অফিসিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে নিন। এখন আপনি ওয়েবসাইট দিয়ে বা মোস্টবেট মোবাইল অ্যাপে আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পরে ডিপোজিট করতে নিম্নোক্ত নির্দেশাবলী অনুসরণ করুন:

1 ক্যাশ রেজিস্টার খুলুন

আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং কোষাধ্যক্ষ যেতে.

এই বিভাগে যাওয়ার বাটনটি উপরের ডানদিকে দেখতে পাবেন। আপনি আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন। এরপর আপনার অ্যাকাউন্টে টাকা জমা করার জন্য ট্যাবটি নির্বাচন করুন;

2 পেমেন্ট সিস্টেম নির্বাচন করুন

আপনি মূলধন ন্যাস জন্য বেতন, আপি, নেটেলার বা ব্যাংক ট্রান্সফার বেছে নিতে পারেন.

মোস্টবেটে থাকা সকল প্রকার পেমেন্ট সিস্টেমের একটি তালিকা আপনার সামনে উপস্থিত হবে৷ তাদের মধ্যে আপনার পছন্দেরটি নির্বাচন করুন এবং পরবর্তী ধাপে যান;

3 ফর্ম ফিল আপ করুন

আপনি আপনার একাউন্ট শীর্ষে আপ একবার, আপনি মোজাইক আবশ্যক এ টাকা কয়টা বেট স্থাপন করতে পারেন.

শূন্যস্থানগুলিতে আপনার ওয়ালেট বা কার্ডের বিশদ বিবরণ উল্লেখ করুন, রিচার্জের পরিমাণ টাইপ করুন এবং অপারেশন নিশ্চিত করুন। এক্ষেত্রে, আপনার ব্যবহারকৃত তথ্যাদির সত্যতা প্রমাণিত না হলে আপনার লেনদেন থামিয়ে দেওয়া হবে।

মোস্টবেট থেকে টাকা উত্তোলনের পদ্ধতি

ক্যাশআউট পদ্ধতি প্রায় জমাদানের মতোই। আপনার কার্ড বা ওয়ালেটে আপনার পুরস্কারের টাকাগুলো পেতে, নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরন করুন:

  1. ক্যাশ রেজিস্টার খুলুনঃ ক্যাশ রেজিস্টার নামের বাটনে ক্লিক করুন অথবা উপরের দিকের ডান পাশের ব্যালেন্সে যান। সেখান থেকে টাকা উত্তোলনের অপশনে ক্লিক করুন।
  2. পেমেন্ট মেথড ঠিক করুনঃ প্রাথমিকভাবে পেমেন্ট মেথডের পরিমাণ কম মনে হতে পারে। এখানে নতুন ই-ওয়ালেট ব্যবহার করে টাকা ডিপোজিট করলেই যেগুলি এই তালিকাতে যোগ হয়ে যাবে।

যে ফর্মটি আসবে তা বিস্তারিত পূরণ করতে তাতে পেমেন্ট ডেটা, পরিমাণ উল্লেখ করুন এবং লেনদেন নিশ্চিত করুন।

সবচেয়ে বাজি থেকে প্রত্যাহারের কিছু সময় নিতে পারে.

ভেরিফিকেশন কি এবং কেন?

ভেরিফিকেশন পদ্ধতি হল একজন গ্রাহকের পরিচয় নিশ্চিত করার প্রক্রিয়া। আমাদের নিশ্চিত করতে হয় সমস্ত মোস্টবেট ব্যবহারকারী আইনি বয়সের এবং এ ব্যাপারেও আমরা যে দেশে আনুষ্ঠানিকভাবে আমাদের কার্য পরিচালনা করি অ্যাকাউন্টটি সেখান থেকে খেলা। আপনি যদি বাংলাদেশে থাকেন এবং আপনার বয়স ১৮ বছরের বেশি, অনুগ্রহ করে কাস্টমার কেয়ারে বা ওয়েবসাইটের মাধ্যমে আপনার ব্যক্তিগত প্রোফাইলে আপনার বিভিন্ন ডক্যুমেন্ট স্ক্যান বা ফটো সংযুক্ত করে এটি নিশ্চিত করুন:

  • ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্ট
  • একটি ব্যাংক কার্ড যা আপনি আর্থিক লেনদের জন্য ব্যবহার করবেন

ভেরিফিকেশন শেষ হওয়ার পরে আপনি কোন রকম বাধা ছাড়াই অর্থ উত্তোলন করতে পারবেন। কিন্তু তা শুধুমাত্র আপনার ব্যক্তিগত আর্থিক লেনদেনের জন্য ব্যবহারের মাধ্যমের দ্বারাই।

আপনার অ্যাকাউন্ট যাচাই করার জন্য আপনি আপনার পরিচয় প্রমাণ যা নথি প্রদান করা উচিত.

লিমিট এবং ডেডলাইন

আপনি ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ, যে মাধ্যমে ডিপোজিট করুন না কেন, মোস্টবেট বাংলাদেশে জমা তাৎক্ষণিকভাবেই করা হয়। সর্বনিম্ন জমার পরিমাণ ৪০০ টাকা। আপনি যদি নিবন্ধনের সময় অ্যাকাউন্টের মুদ্রা হিসাবে টাকা বেছে নেন, আপনি সেই মুদ্রায় জমা করতে পারেন।

একমাত্র ভেরিফিকেশন এর পরেই টাকা উত্তোলন করা যাবে। সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ ১০০০ টাকা।  উত্তোলনের সময়সীমা লেনদেনের পরিমাণ এবং আপনার ব্যবহার করা ই-ওয়ালেটের উপর নির্ভর করে৷ শুধুমাত্র জনপ্রিয় ই-ওয়ালেটগুলো থেকেই ঘন্টাখানেকের মধ্যে টাকা উত্তোলন সম্ভব। ব্যাংক কার্ডে লেনদেনের সময় ৩-৫ কার্যদিবস পর্যন্ত।

বুকমেকারের অফিস লেনদেনের জন্য কমিশন চার্জ করে না। কিন্তু আপনার পেমেন্ট সার্ভিস টাকা কাটতে পারে।

সবচেয়ে বাজি সর্বনিম্ন এবং সর্বোচ্চ আমানত এবং তোলার অধ্যয়ন.

যেসব লেনদেনের মাধ্যম রয়েছে

মোস্টবেট বাংলাদেশের সমস্ত জনপ্রিয় পেমেন্ট সিস্টেম এবং স্থানীয় ব্যাংকগুলির সাথে একসাথে কাজ করে। আপনি নিম্নলিখিত পদ্ধতিগুলি ব্যবহার করে টাকা জমাদান এবং উত্তোলন করতে পারেন:

  • বিকাশ 
  • নগদ 
  • রকেট 
  • ভিস 
  • মাস্টারকার্ড 
  • স্ক্রিল 
  • ইকোপেইজ, 
  • ব্যাংক ট্রান্সফার,
  • বিটকয়েন, ইত্যাদি।

পেমেন্ট সিস্টেমের একটি সম্পূর্ণ তালিকা ক্যাশিয়ারের ডেস্কে এ দেখতে পাবেন। এই তালিকাটি ভিন্ন ভিন্ন গ্রাহকদের জন্য কিছুটা আলাদা হতে পারে, যা আপনার বাসস্থান, শহত এবং দেশের উপর নির্ভর করে।

সবচেয়ে বাজি ভারতীয়দের মধ্যে জনপ্রিয় যে অনেক পেমেন্ট সিস্টেম গ্রহণ.

প্রশ্ন-উত্তর বিভাগ

যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি মেইল দ্বারা সহায়ক দলের অনুরোধ করতে পারেন. আমরা নিচে আপনার কিছু প্রশ্নের উত্তর পাবেন.

আমি কি আমার কোন বন্ধুর কাছে টাকা ট্রান্সফার করতে পারি?

হ্যাঁ, ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে চেকআউটে অ্যাকাউন্টগুলির মধ্যে টাকা ট্রান্সফার করার একটি অপশন রয়েছে।

ভেরিফিকেশন ছাড়া কি টাকা উত্তোলন করা সম্ভব?

না। কার্ড অথবা ই-ওয়ালেত, যে মাধ্যমই হোক না কেন, টাকা উত্তোলনের জন্য আপনার পরিচয় ভেরিফাই করতে হবে।

মোবাইলে মোস্টবেট ব্যবহারকারীগণ কি বোনাস পাবেন?

হ্যাঁ। আপনি যদি মোস্টবেট বাংলাদেশ অ্যাপের অনলাইন ক্যাশিয়ার এর মাধ্যমে টাকা জমা দেন, তাহলেও আপনি বোনাস উপভোগ করতে পারবেন।