মোস্টবেট বাংলাদেশে রেজিস্ট্রেশনের প্রক্রিয়া

মোস্টবেট এ গিয়ে খেলায় বেটিং শুরু করার জন্য আপনাকে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এই ধাপটি সমস্ত খেলোয়াড়ের জন্য বাধ্যতামূলক, এবং এটা করা ছাড়া আপনি টাকা জমা দিতে পারবেন না এবং ব্যক্তিগত অ্যাকাউন্টও তৈরি করতে পারবেন না। আমরা বাংলাদেশ থেকে সমস্ত প্রাপ্তবয়স্ক ব্যবহারকারীদের গ্রহণ করি এবং বিভিন্ন ধরণের, সুবিধা এবং বোনাস দিয়ে থাকি। অফিসিয়াল সাইটে কয়েক মিনিটের মধ্যে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করুন এবং টাকা জমা দিয়ে ওয়েলকাম বোনাস উপভোগ করুন।

সবচেয়ে বাজি ক্রিকেট নেভিগেশন কয়টা বেট স্থাপন করার জন্য সাইন আপ.

রেজিস্ট্রেশন করার প্রক্রিয়া

একটি অ্যাকাউন্ট তৈরি করতে, আপনার বয়স ১৮ বছর বা তার বেশি হতে হবে৷ অপ্রাপ্তবয়স্কদের এখানে গ্যাম্বলিং করতে দেয়া হয় না। আপনি যদি মিথ্যা জন্ম তারিখ দেন তাহলে আপনি আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারবেন না এবং টাকাও তুলতে পারবেন না। মোস্টবেট বাংলাদেশের রেজিস্ট্রেশন আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে থেকেই করা হয়। হাজার হাজার গ্রাহকদের সাথে বেটিং এর জন্য যোগ দিতে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

1 কুকি ক্লিয়ার করুন

সাইটটি অ্যাক্সেস করার আগে, আপনার ব্রাউজার সেটিংস খুলুন এবং আপনার প্রাইভেসি সেটিংসে, কুকি ক্লিয়ার করুন এবং ক্যাশ পরিস্কার করুন। বোনাস পাওয়ার জন্য এটা করা অতীব প্রয়োজনীয়;

কুকি মুছে ফেলার পরে আপনি রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করতে পারেন.

2 সাইট ওপেন করুন

আপনার ব্যক্তিগত কম্পিউটার বা স্মার্টফোন থেকে যেকোনো ব্রাউজারে মোস্টবেট-এর অফিসিয়াল সাইট চালু করুন;

সবচেয়ে বাজি অফিসিয়াল ওয়েবসাইট খুলুন.

3 অ্যাকাউন্ট তৈরি করুন

উপরের ডানদিকে “রেজিস্টার” বাটনে ক্লিক করুন এবং রেজিস্ট্রেশন ফর্মে চাওয়া সকল তথ্য পূরণ করুন। এখানে আপনাকে আপনার সম্পূর্ণ নাম, জন্ম তারিখ, ইমেল ঠিকানা, পাসওয়ার্ড এবং ফোন নম্বর দিতে হবে;

শুধুমাত্র সত্য ব্যক্তিগত তথ্য নিবন্ধনের সময় লিখুন.

4 ইমেইল কনফার্ম করুন

রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পূর্ণ করার জন্য একটি লিঙ্ক আপনার দেওয়া ইমেল এড্রেসে পাঠানো হবে। আপনার অ্যাকাউন্ট চালু করতে এটিতে ক্লিক করুন। ইমেইল ভেরিফিকেশন সম্পন্ন হয়ে গেলে আপনি আপনার পরিচয় এবং ঠিকানা পরেও ভেরিফাই করতে পারবেন।

এখন আপনি আপনার সবচেয়ে বাজি অ্যাকাউন্ট আছে এবং আপনি কয়টা বেট স্থাপন এবং অর্থ ক্যাসিনো গেম খেলতে পারেন.

এছাড়াও যেসব ব্যাপারে খেয়াল রাখতে হবে

আপনি যাতে কোনো ভুল না করেন তা নিশ্চিত করতে, মোস্টবেট বাংলাদেশে কীভাবে নিবন্ধন করবেন সে সম্পর্কে এখানে কয়েকটি টিপস দেওয়া হল:

  • নিজের সম্পর্কে সঠিক তথ্য দিন। আপনি যদি ভুল নাম বা জন্মতারিখ লিখেন তাহলে আপনি আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারবেন না, এছাড়াও ভবিষ্যতে টাকা জিতলে তা তুলতে পারবেন না;
  • একজনের জন্য দুটি অ্যাকাউন্ট তৈরির চেষ্টা করবেন না। একজন খেলোয়াড়ের একাধিক অ্যাকাউন্ট থাকতে পারবে না। আপনি যদি একটি দ্বিতীয় অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে আপনাকে ব্লক করা হবে এবং আপনার অ্যাকাউন্টের টাকা ফ্রিজ করে বা আটকে দেয়া হবে;
  • একটি কঠিন বা শক্তিশালী পাসওয়ার্ড দেয়ার চেষ্টা করুন। পাসওয়ার্ড যত জটিল হয়, হ্যাকিংয়ের ঝুঁকি তত কম হয়। যদিও মোস্টবেটের সমস্ত সেশন রিইনফোর্সড এনক্রিপশন প্রোটোকল দ্বারা সুরক্ষিত, একটি কঠিন পাসওয়ার্ড আপনার অ্যাকাউন্টের নিরাপত্তা স্তরকে আরও বহুগূণে বাড়িয়ে দেবে।

সাইটের নিয়ম ভঙ্গ করবেন না, উপরের নিয়মগুলি মেনে চললে খেলার সময় আপনার কোন সমস্যা হবে না। প্রোফাইল ভেরিফাই করে নিশ্চিন্তে বেটিং করুন এবং অনেক অনেক টাকা জিতে নিন।

আমাদের উপদেশ অনুসরণ করুন এবং আপনি সবচেয়ে বাজি নিবন্ধীকরণ সঙ্গে কোন সমস্যা হবে.

নতুন প্লেয়ারদের জন্য রয়েছে বোনাস

আপনি যদি মোস্টবেট এ নতুন রেজিস্ট্রেশন করে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে একটি ওয়েলকাম বোনাস প্যাকেজ। প্রথম ডিপোজিট এর সাথে সাথেই আপনি পাবেন একটি আকর্ষনীয় বোনাস। আমরা আপনার প্রথম জমা দেয়া টাকার উপর ১২৫% বোনাস দিচ্ছি যা আপনি ২৮,০০০ টাকা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এই অফারটি উপভোগের জন্য প্রথমে ক্যাশিয়ার খুলুন, তারপর একটি ডিপোজিট করতে ট্যাবে যান, একটি পেমেন্ট সিস্টেম বাছাই করুন এবং ৪০০ টাকা বা তার বেশি পরিমাণ জমা করুন৷ বোনাসটি আপনার অ্যাকাউন্টে তিন দিনের মধ্যে জমা হবে। এই টাকা ব্যবহার করতে বা আপনার উত্তোলন করতে নিচে দেয়া বেটিং এর শর্তগুলি অনুসরণ করুন:

  • বোনাসের চেয়ে ২০ গুণ বেশি বেট করুন,
  • বোনাস পাওয়ার ২১ দিনের মধ্যে ব্যবহার করুন,
  • যেসব ম্যাচে অড অন্তত ১.৫ সেগুলিতে বেটিং করুন।

এছাড়াও বেট করার জন্য, মোস্টবেট প্লেয়াররা “লাকি টিকিট” পান যাতে তারা ফ্রি বেটিং এর সুবিধা পেতে পারেন। এছাড়াও আপনার অ্যাকাউন্ট ভেরিফাইড হওয়ার পরে আপনার জন্মদিনে আপনি আরও ৫০০ টাকার ফ্রি বেট পাবেন।

আপনি পেতে পারেন 25 000 সবচেয়ে বাজি প্রথম আমানত জন্য আইএনআর.

ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর

মোস্টবেট বাংলাদেশে রেজিস্ট্রেশন করার বিষয়ে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে আমাদেরকে মেইল বা ওয়েবসাইটের চ্যাট করে জিজ্ঞাসা করতে পারেন। এখানে আমরা সর্বাধিক জিজ্ঞাস করা কয়েকটি সাধারণ প্রশ্নের উত্তর দিয়েছি।

মোবাইলে কি আমার আবার নতুন করে রেজিস্ট্রেশন করতে হবে?

না, আপনি সাইটটিতে আগে তৈরি করা অ্যাকাউন্ট থেকে খেলতে পারবেন। এর জন্য জন্য নতুন করে কোন নিবন্ধন প্রয়োজন হয় না।

ভেরিফিকেশন করা কি বাধ্যতামূলক?

টাকা উত্তোলনের জন্য ভেরিফিকেশন দরকার। কিন্তু এটা করা ছাড়াও আপনি বেটিং করতে পারবেন।

আমি কি আংশিকভাবে আমার বোনাসের টাকা তুলতে পারবো?

না। সম্পূর্ণ নির্দেশনা মেনে বেটিং এ জিততে পারলেই আপনি বোনাসের টাকা তুলতে পারবেন।